For Support? Call Us: +8809638-230230

কক্সবাজারের বাজেট হোটেল

কক্সবাজারের সেরা বাজেট হোটেল তালিকা

  • 17th March 2024
  • কক্সবাজার
  • বাজেট হোটেল
  • সেরা হোটেল
  • হোটেল বুকিং
  • অনলাইনে হোটেল বুকিং
আজ আমরা জানবো কক্সবাজারের সেরা বাজেট হোটেল তালিকা। এই লিস্টে ভালো রুম এবং বাজেটের মধ্যে সর্বোচ্চ সেবা দেয় এমন অনেক হোটেলের নামই চলে আসবে। 

বিশ্বের সবচেয়ে বড় সমুদ্র সৈকত আমাদের কক্সবাজার। কক্সবাজার ভ্রমণের সঠিক সময় শীতকাল হলেও প্রায় সারা বছরই পর্যটকদের কাছে জনপ্রিয় হয়ে থাকে। বিশেষ করে ছুটির দিনগুলোতে ভ্রমণপিপাসু  পর্যটকরা ঘুরতে চলে আসেন, তাদের পছন্দের এই জায়গাতে।

অন সিজন অর্থাৎ যখন সকল পর্যটকরা একসাথে চলে আসেন কক্সবাজারে তখন অনেকের কাছেই সবচেয়ে বড় আতঙ্ক হোটেলে রুম ম্যানেজ করা। পর্যটকদের বাড়তি চাপে হোটেল রুম পাওয়াই অনেক সময় কষ্টকর হয়ে ওঠে আবার, রুম পেলেও ভাড়া গুনতে হয় প্রায় দিগুন থেকে তিনগুণ পর্যন্ত। আর এই আতঙ্ক দূর করতে আজকের এই ব্লগ। 

আজ আমরা জানবো কক্সবাজারের সেরা কিছু বাজেট হোটেলের তালিকা। এই লিস্টে ভালো সার্ভিস প্রদান করা অনেক হোটেলের নামই চলে আসবে। আর তাই এই ব্লগ পর্ব আকারে প্রকাশিত হবে। 

 

এই ব্লগে থাকছে কক্সবাজারে সেরা ৫ হোটেলের তালিকা এবং অনলাইনে সহজেই হোটেল কিংবা রিসোর্ট রুম বুকিং করার উপায়। দেরি না করে শুরু করা যাক..

 

কক্সবাজারের সেরা ০৫ বাজেট হোটেল

 

1. Hotel Kollol By J&Z Group : 

কক্সবাজারের সবচেয়ে কম টাকায় ভালো হোটেল যারা খুঁজে থাকেন, তাদের জন্য সেরা এই Hotel Kollol By J&Z Group. লাবনী বিচ পয়েন্টে অবস্থিত এই হোটেলে সাশ্রয়ী মূল্যেই পাবেন আন্তর্জাতিক মানের সব সেবা। আর তাইতে এটি কক্সবাজারের সবচেয়ে জনপ্রিয় বাজেট হোটেলগুলোর মধ্যে অন্যতম।

 

হোটেলটি Triple Room With Garden View, Deluxe Double Room With Sea View, Triple Room With Mountain View, Family Room With Mountain View, Family Room With Sea View, Double Room With Mountain View ক্যাটাগরি বিশিষ্ট রুম পাবেন যেগুলোর ভাড়া প্রায় ২০০০ থেকে ৪০০০ হাজার টাকা।

 

তাদের সবচেয়ে জনপ্রিয় ক্যাটাগরি হলো Double Room With Mountain View যার ভাড়া মাত্র ২০০০ টাকার মতো হয়ে থাকে। ০৩ তারকা বিশিষ্ট এই হোটেলেন Google Maps ratings ৫ এর মধ্যে ৪। প্রায় ৩০০০ হাজার মানুষ এই ভোট দিয়েছেন। এ থেকেই এই হোটেলের জনপ্রিয়া এবং সার্ভিস সম্পর্কে ভালো ধারণা পাওয়া যায় । 

 

                      Check-in time: 14:00

                      Check-out time: 12:00

Hotel Kollol

হোটেলটিতে আপনার প্রয়োজনীয় যে-সমস্ত সার্ভিসগুলো পাবেন : 

  1. Swimming Pool
  2. Fitness Center
  3. Live Music
  4. Airport Pick-Drop
  5. High Speed wifi (Free)
  6. Buffet Breakfast
  7. Private car service (extra charge)

Reasonable price-এ swimming pool সহ এতো সব সার্ভিস উপভোগ করতে চাইলে, এটিই হতে পারে আপনার অন্যতম পচ্ছন্দের হোটেল। হোটেলটিতে অনলাইনে রুম বুক করতে চাইলো যোগাযোগ করুন ট্রাভেল ভেলার সাথে।

 

2. Laguna Beach Hotel & Resort : 

যাদের বাজেট ২০০০ টাকা থেকে ২৫০০ টাকা তাদের জন্য সেরা এই “Laguna Beach Hotel & Resort”  এই হোটেল কক্সবাজারের কেন্দ্র থেকে মাত্র ১.৯ কি.মি দূরেই অবস্থিত যা মাত্র ১০মিনেটের হাটার দূরত্ব। তাই যারা বাস, ট্রেন কিংবা বিমানে আসবেন তারা অতি কম সময়েই পৌছাতে পারবেন হোটেলটিতে।

 

                   ✅Check-in time: 13:00

                   ✅Check-out time: 11:00

Deluxe Family Room, Family Room With Mountain View, Family Double Room, Deluxe Double Room ক্যাটাগরির অনেক রুমই পাবেন তাদের কাছে। ক্যাটাগরি ভেদে ভাড়া ২০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। রুমে একজন থেকে আরম্ভ করে ৫জন পর্যন্তও থাকার মতো  ব্যবস্থা রয়েছে তাদের হোটেলে। আর এই জন্যই ভাড়ার তারতম্যও হয়ে থাকে। 

 

হোটেলটিতে যে-সব সুবিধা পাবেন : 

  1. Free Wi-Fi
  2. Free breakfast
  3. Free parking
  4. Air-conditioned
  5. Laundry service
  6. Beach access
  7. Bicycle hire ( extra charge)
  8. Housekeeping (daily)

হোটেলটিতে বুক দিতে যোগাযোগ করুন এই লিঙ্কে (Link)

 

3. Prime Park Hotel : 

বাজেটের মধ্যে যারা শুধু ভালো হোটেলই না সাথে বন্ধুসুলভ আচরণ পেতে চান তাদের জন্য অন্যতম পচ্ছন্দের হোটেল হলো Prime Park Hotel. ৩৫০০ থেকে ৫৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন আপনার পচ্ছন্দের সব রুম।

                ✅Check-in time : 12:00

                ✅Check-out time : 11:00

Queen Bed, Deluxe Double Room, Deluxe Twin-সহ আরো অনেক ক্যাটাগরির অনেক রুমই পাবেন তাদের কাছে। ক্যাটাগরি অনুযায়ী রুমগুলোতে ০২জন থেকে সবোর্চ্চ ০৪জন পর্যন্ত থাকা সম্ভব। রুমের আকার, ধারনক্ষমতা এবং সুবিধা অনুযায়ী ভাড়ার তারতম্য হয়ে থাকে।

 

আন্তর্জানিক মানের সব সার্ভিসই পাবেন জনপ্রিয় এই হোটেলে। এটি একটি তিন তারকা বিশিষ্ট হোটেল। Google Maps-এ প্রায় ১৭০০ মানুষের একে ভোট দিয়েন যার, রিটিং ৫ এর মধ্যে ৪.১। এ থেকেই এই হোটেলের পরিবেশ এবং জনপ্রিয়তা বোঝা যাচ্ছে।

 

হোটেলটিতে যে-সব সুবিধা বিদ্যমান : 

  1. Breakfast buffet
  2. Wi-Fi
  3. Parking
  4. Room service (24 Hours)
  5. Beach access
  6. Airport shuttle (Free)
  7. Doctor on call
  8. Air conditioning

যারা সমুদ্রের থেকে মাত্র ৫-৭মিনিটের walking distance-এ থাকতে পচ্ছন্দ করেন, তাদের কাছে এই হোটেল ভালো লাগবেই। Special Discount Price-এ এই হোটেলে, রুম বুক করতে ক্লিক করুন

হোটেল কল্লোল

4. Hotel Sea Crown : 

কক্সবাজারের জনপ্রিয় মেরিন ড্রাইভে যারা বাজেটের মধ্যেই থাকতে চান, তাদের অন্যতম পচ্ছন্দের হোটেল হলো Hotel Sea Crown. সমুদ্রের কাছে অবস্থিত হওয়ায়, রুম থেকেই উপভোগ করতে পারবেন, সমুদ্রের গর্জন। 

              Check-in time : 02:00PM

              Check-out time : 12:00PM

 

তাদের Sea Front Deluxe Supreme, Sea Front Deluxe, Super Deluxe Triple, Super Deluxe, Economy Deluxe ক্যাটাগরির রুমগুলো খুবই জনপ্রিয়। ক্যাটাগরি ভেদে রুম ভাড়া ৩৫০০ থেকে ৭০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে তাদের V.VIP ক্যাটাগরির Presidential Suite এর ভাড়া প্রায় ৪০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত হয়।

 

তাদের সবচেয়ে জনপ্রিয় ক্যাটাগরি হলো Super Deluxe Triple. এই প্যাকেজটি ০৩ জনের জন্য Perfect & reasonable.রুমে একটি ডাবল এবং একটি সিঙ্গেল বেড থাকায়, যারা economy price - এ তিন জনের রুম চান, তাদের জন্যই এটি হতে পারে সেরা প্যাকেজ। 

 

তিন তারকাবিশিষ্ট এই বিলাশবহুল হোটেলে যে-সমস্ত সুবিধা পাবেন : 

  1. Complimentary Buffet Breakfast
  2. Bar-B-Q
  3. Billiard Game
  4. Sea Level Bar
  5. Secured Parking
  6. Rent a Car
  7. 24 Hours Room Service
  8. Free WiFi
  9. Minibar
  10. Laundry
  11. AirPort Pickup and Drop

Reasonable price-এ হোটেলটিতে থাকতে চাইলে, রুম বুক করুন Travel Vela-তে। ঝামেলাবিহীন এবং সাশ্রয়ী দামে রুম, রিসোর্ট ছাড়াও এয়ার টিকেট বুক করতে পারবেন আমাদের কাছ থেকে।

 

5. Windy Terrace Boutique Hotel : 

যারা বাজেটের মধ্যেই swimming pool, gym & spa সম্বলিত হোটেল চান, তাদের অন্যতম পচ্ছেন্দের হোটেল হলো Windy Terrace Boutique Hotel.  কলাতলিতে অবস্থিত এই হোটেল থেকে সমুদ্রের গর্জন শুনা যায় অতি সহজেই। মাত্র ০৫ মিনেটের হাটাঁ দূরত্বেই রয়েছে বীচ।

Deluxe King Room & Deluxe Twin Room ক্যাটাগরি দুটি বাজেটের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ক্যাটাগরি। রুমগুলোর ভাড়া প্রায় ৪০০০-৫০০০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে।

               Check-in time: 13:00

               Check-out time: 11:00

 

০৩ তারকা বিশিষ্ট এই হোটেলে রয়েছে আন্তর্জাতিক মানের সব সুযোগ সুবিধা । তবে এটি ০৩ তারকা বিশিষ্ট হোটেল হলেও এতে ০৫ তারকা বিশিষ্ট হোটেলের ছোয়াও পাবেন।

বিলাশবহুল এই হোটেলটিতে যে-সমস্ত সুবিধা পাবেন :

  1. Rooftop Swimming Pool
  2. Spa
  3. GYM 
  4. Breakfast buffet
  5. Parking
  6. Airport shuttle (extra charge)
  7. Wi-Fi
  8. Full-service laundry

 

কক্সবাজারের জনপ্রিয় এই হোটেলটিতে সাশ্রয়ী মূল্যে রুম বুক করতে চাইলে ঘুরে আসুন Travel Vela থেকে। ঢাকা থেকে কক্সবাজার রুটে বিমান টিকেট এবং হোটেল ও রিসোর্টগুলোতে special discount পাবেন আমাদের কাছ থেকে। চাইলে অনলাইনেই বুক করতে পাবেন সার্ভিসগুলো।

 

FAQ : 


১. প্রশ্ন: কক্সবাজারের বাজেট হোটেলগুলোতে কী কী সুবিধা পেতে পারি?

উত্তর : শীতাতপ নিয়ন্ত্রিত রুম, wifi, গাড়ি পার্কিংসুবিধা সহ আরো অনেক সুবিধাই পাবেন।

২. প্রশ্ন: কক্সবাজারের বাজেট হোটেলগুলোতে কীভাবে রুম বুক করতে পারি?

উত্তর : হোটেলগুলোর ফেসবুক পেইজ, হটলাইন নাম্বার কিংবা ওয়েবসাইটের মাধ্যমে।

৩. প্রশ্ন: কক্সবাজারের বাজেট হোটেলগুলোতে পরিবার নিয়ে থাকা কি নিরাপদ ?

উত্তর : জ্বী, প্রায় সব হোটেলই নিরাপদ।

৪. প্রশ্ন: কক্সবাজারের বাজেট হোটেলগুলোতে এয়ারপোর্ট AirPort Pickup and Drop সার্ভিস কী পাওয়া যায় ? 

উত্তর: অনেক হোটেলেই পাওয়া যায়।

৫. প্রশ্ন: কক্সবাজারের হোটেলগুলোতে Discount পাওয়া কি সম্ভব ?

উত্তর : Travel Vela-এর মাধ্যমে রুম বুক করলে সম্ভব।

 

Need help for booking..?

Call: +8809638-230230

Feel free to call us to plan a perfect holiday for you!

Need help for booking..?

Contact Us